Last Update

6/recent/ticker-posts

আপডেট

নিয়মিত টেকনোলজি সম্পর্কিত নিউজ এবং অনলাইন ইনকামের টিপস এবং ট্রিকস জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন প্রতিদিন

ব্লগিং করে ঘরে বসে ইনকাম

 



অর্থ উপার্জন সাধারণত ঐতিহ্যবাহী 'অফলাইন' রুটের সাথে সম্পর্কিত এবং সীমাবদ্ধ।  ইন্টারনেট আমাদের জীবনের একটি বড় অংশ দখল করে নিয়েছে, আরও বেশি লোক মাধ্যমিক আয়ের প্রবাহ সহ, আর্থিক আর্থিক প্রবাহ বাড়ানোর জন্য অনলাইনে অর্থ উপার্জনের উপায়গুলি সন্ধান করছে।


 আপনি যে প্ল্যাটফর্মটি চয়ন করেছেন সে সম্পর্কে আপনার মনোযোগ থাকা উচিত।  অনলাইনে অর্থ উপার্জনের অসংখ্য উপায় থাকা সত্ত্বেও এর কয়েকটি জাল হতে পারে।  এছাড়াও, অর্থ উপার্জনের জন্য অনলাইন সুযোগগুলি ব্যবহার করার সময় দ্রুত একটি বিশাল পরিমাণে আয় করার আশা করবেন না।




বাড়ীতে বেশি সময় এবং  সাধারণভাবে আরও ফ্রি সময় জড়িত এমন একটি পরিস্থিতির সাথে, কারও কারও জন্য কম কর্মঘণ্টা থাকতে পারে, আপনার কারও হাতে কিছুটা সময় অবধি থাকতে পারে।  তবে নিচের পদ্ধতি টি  আপনাকে অনলাইনে অর্থ উপার্জনে সহায়তা করতে পারে।


এটি একটি শখ, আগ্রহ এবং আবেগ দিয়ে শুরু হয় এবং শীঘ্রই ব্লগিং অনেক ব্লগারদের ক্যারিয়ারের বিকল্পে পরিণত হয়।  বেশ কয়েকটি পূর্ণ-কালীন ব্লগার রয়েছে।  ব্লগ শুরু করার দুটি উপায় রয়েছে: আপনি হয় ওয়ার্ডপ্রেস বা টাম্বলারের মাধ্যমে একটি ব্লগ তৈরি করতে পারেন, যার জন্য কোনও বিনিয়োগের প্রয়োজন নেই, বা একটি স্ব-হোস্টেড ব্লগের জন্য যেতে পারেন।


 একটি ব্লগ ওয়েবসাইট তৈরী করে আপনি ঘরে বসে আয় করতে পারেন এজন্য আপনাকে একটি খুবই ভালো মানের ওয়েবসাইট তৈরি করতে হবে এবং নিয়মিত সেখানে পোস্ট দিতে হবে। পোস্ট দেওয়ার পরে সেখানে যদি ভালো পরিমান ভিজিটর আসে তাহলে আপনি গুগল এডসেন্স এর জন্য আবেদন করতে পারেন। 



তারপর প্রতি এর জন্য আপনি নির্দিষ্ট পরিমান টাকা পাবেন এর পরিমাণ প্রতি মাসে 20 থেকে 30 হাজার টাকা পর্যন্ত হতে পারে তাই ব্লগে হতে পারে আপনার আয়ের অন্যতম উৎস । তাই খুব সহজে ঘরে বসে ইনকাম করতে চাইলে একটি ওয়েবসাইট বানিয়ে তার পিছনে লেগে পড়ুন আর ঘরে বসে আয় করুন।


 

Post a Comment

0 Comments