Last Update

6/recent/ticker-posts

আপডেট

নিয়মিত টেকনোলজি সম্পর্কিত নিউজ এবং অনলাইন ইনকামের টিপস এবং ট্রিকস জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন প্রতিদিন

ফ্রিল্যান্সিং করে ঘরে বসে ইনকাম




অনলাইনে অর্থ উপার্জনের জন্য ফ্রিল্যান্সিং সর্বদা একটি জনপ্রিয় উপায় এবং ইন্টারনেটের বিভিন্ন বিকল্প রয়েছে।  বিভিন্ন দক্ষতা আছে এমন লোকদের জন্য ফ্রিল্যান্স টাস্ক অফার করে এমন বেশ কয়েকটি ওয়েবসাইট রয়েছে।  আপনাকে যা করতে হবে তা হ'ল একটি অ্যাকাউন্ট তৈরি করা, তালিকাগুলির মাধ্যমে ব্রাউজ করা এবং আপনার পক্ষে উপযুক্ত কাজের জন্য আবেদন করা।



 কিছু ওয়েবসাইট এমনকি আপনার স্কিলসেটের বিশদ সহ একটি ব্যক্তিগত তালিকা তৈরি করার প্রয়োজন হতে পারে, যাতে আগ্রহী ক্লায়েন্টরা সরাসরি আপনার সাথে যোগাযোগ করতে পারে।  আউটফিভার ডটকম, আপওয়ার্ক.কম, ফ্রিল্যান্সার ডটকম এবং ওয়ার্কহাইনার ডট কম এমন কিছু ওয়েবসাইট যা ফ্রিল্যান্স জব সরবরাহ করে।  আপনি এই ওয়েবসাইটগুলির মাধ্যমে 5 ডলার এবং 100 ডলার এর মধ্যে যে কোনও জায়গায় উপার্জন করতে পারবেন।




 তবে মনে রাখবেন, প্রদত্ত কাজটি সফলভাবে শেষ করার পরে আপনি কেবলমাত্র অর্থ পরিশোধ করবেন এবং এটি আপনার ক্লায়েন্টের দ্বারা অনুমোদিত হয়ে গেছে।  এটি এমনকি আপনার ক্লায়েন্টদের প্রয়োজনীয়তা পূরণ না করা হলে কাজটি কয়েকবার সংশোধন করার অর্থ হতে পারে। 



 বেশিরভাগ ক্লায়েন্টরা এর মাধ্যমে ডিজিটাল মাধ্যমে অর্থ প্রদান করতে পছন্দ করায় কিছু সাইট আপনাকে একটি পেপাল অ্যাকাউন্ট সেট আপ করতে বলতে পারে।

Post a Comment

0 Comments